Monday, September 28, 2015

সিরাজগঞ্জে বরযাত্রীবাহী বাসে হামলায় আহত ১০

চাঁদা দিতে অস্বীকার করায় সিরাজগঞ্জে বরযাত্রীবাহী বাসে সন্ত্রাসী হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। এতে বরসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।
রোববার (২৭ সেপ্টেম্বর) গভীর রাতে সদর উপজেলার কালিয়া কামারবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।
বর ও কনেপক্ষের লোকজন জানান, সদর উপজেলার শ্যামপুর গ্রামের মৃত আব্দুল গণির ছেলে সুজন আহম্মেদ পান্না ও কালিয়া উত্তরপাড়া গ্রামের হবিবর সেখের মেয়ে মায়া খাতুনের বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বাসে ফিরছিলেন বরযাত্রীরা।
বাসটি ঘটনাস্থলে পৌঁছালে সেখানে সাউন্ডবক্স বাজাতে থাকা ২৫/৩০ জন যুবক বাস থামিয়ে দেয়। এ সময় তারা পিকনিক করার কথা বলে চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে তারা বাসের ভেতর ঢুকে বরযাত্রীদের মারপিট করে টাকা ছিনতাই এবং কনের শরীর থাকা গহনা লুটপাট করে। খবর পেয়ে কনেপক্ষের লোকজনসহ এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।
এ সময় সন্ত্রাসীদের মারপিটে বর সুজন আহম্মেদ পান্না (২২), তার ভাই নজরুল ইসলাম (৩৫), বাবলু সেখ (২৮), আরফি (৪০), মিতু (২২), আলআমিনসহ কমপক্ষে ১০ জন আহত হন। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।
সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বাসুদেব সিনহা এসব তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িত অভিযোগে আকাশ (২০) নামে এক যুবকে আটক করা হয়েছে। এ ব্যাপারে রাতে মামলা হয়েছে।

0 comments:

Post a Comment