Sunday, September 6, 2015

সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩, আহত ২০

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ তিন জনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২০ জন।
রোববার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৬টার দিকে উপজেলার কাশিমপুর এলাকায় ঢাকা-বঙ্গবন্ধু সেতু-সিরাজগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে গাজিপুর জেলার কাপাসিয়া উপজেলার চরবানিয়া গ্রামের রফিকুল ইসলামের শিশু ছেলে মাসুমের (১০) পরিচয় জানা গেছে। বাকিদের নাম-পরিচয় জানা যায়নি। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. দেবপদ রায় হতাহতের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের সংখ্যা বাড়তে পারে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অস্ত্রোপচার চলছে।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বাংলানিউজকে জানান, কাশিমপুর এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা ডিপজল এন্টারপ্রাইজের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশুসহ তিন বাসযাত্রীর মৃত্যু হয়। এ ঘটনায় আহত কমপক্ষে ২০ জন আহত হয়।
খবর পেয়ে বঙ্গবন্ধু সেতু পশ্চিম, হাটিকুমরুল হাইওয়ে, কামারখন্দ থানা ও কড্ডা ট্রাফিক ফাঁড়ির পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার অভিযানে অংশ নেয় বলে জানান ওসি।

0 comments:

Post a Comment