Wednesday, September 9, 2015

শাহজাদপুরে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষ, গুলি, আহত ৮

সিরাজগঞ্জের শাহজাদপুরে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়ায় ৮ নেতাকর্মী আহত হয়েছেন। উপজেলা যুবলীগ নেতা  রাজীব গ্রপের সাথে  স্থানীয় যুবলীগ কর্মী ও হোটেল সুইট ড্রিমের  মালিক দিনার গ্রুপের মধ্যে এই সংঘর্ষ ঘটে ।
আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ও স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার  বেলা আড়াইটার দিকে পৌর এলাকার খঞ্জনদিয়ার ঈদগাহ মাঠ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
আহতরা হলেন- ছাত্রলীগ কর্মী নিশান (২২),সৌরভ (২২),নাঈম (২২), মাসুদ রানা (২৬),  শাওন (২২),  সজল (২০),  যুবলীগ কর্মী রতন (৩০) ও বাবুল (৩৫) । এ ব্যাপারে উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক ও সামনের কাউন্সিলে সাধারন সম্পাদক প্রার্থী  রাজীব শেখ বলেন, স্থানীয় সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের নাম ভাঙ্গিয়ে এবং তাঁর মালিকানাধীন হোটেল ভাড়া নিয়ে  ও নিজেকে যুবলীগের নেতা পরিচয় দিয়ে   দীর্ঘদিন যাবত হোটেল ব্যবসার নামে আসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে । পাশেই মসজিদ  ও কবরস্থানের খুব সন্নিকটে  এই হোটেলে সবসময় নানা ধরনের মেয়েদের আনাগোনায় মুসুল্লিদের আসুবিধার কারনে উপজেলা যুবলীগের নেতা কর্মীরা প্রতিবাদ করলে স্থানীয় বিএনপি নেতা ও মেয়র নজরুলের  লোকজনের সহায়তায় দিনারের ভাড়াটিয়া সন্ত্রাসী দারা নেতাকর্মীদের উপর আক্রমন করে ৭/৮ জনকে গুরুতরভাবে আহত করে ।অবশ্য  এ ব্যাপারে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হক  গনমাধ্যমকে জানান, একটি মেয়েকে উত্ত্যক্তের ঘটনাকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের ৮/১০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ১০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

0 comments:

Post a Comment