Wednesday, September 2, 2015

মানবতাবোধ থাকলে ১৫ আগস্ট উৎসব করতেন না খালেদা

সিরাজগঞ্জ জেলা শহরের বাজার স্টেশন মুক্তির সোপান স্বাধীনতা স্কয়ারে বুধবার সন্ধায় জেলা কৃষকলীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে এক বিশাল জনসভায় স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, বাঙ্গালীজাতি যেদিন জাতীর পিতার জন্য শোক পালন করেন, অথচ খালেদা জিয়া সেদিন আপনি রঙ্গিন শাড়ি পড়ে ঘটা করে জন্মদিন পালন করেন। এটি কি আপনার প্রতিহিংসার রাজনীতির বহিঃপ্রকাশ নয়? একজন বিদেশী রাস্ট্রপতির দাওয়াতে না এসে আপনি জামায়াত-শিবিরকে সাথে নিয়ে দেশজুরে জ্বালাও-পোড়াও হরতাল পালন করেন। এটাও কি আপনার প্রতিহিংসার রাজনীতি নয়? সত্যই যদি প্রতিহিংসা পরায়ন না হন, তাহলে জাতীয় শোক দিবসে সকলে যখন শোকে মূহ্যমান, সেদিন অপনি কেক কেটে জন্মদিন পালন করতে পারতেন না।
নাসিম বলেন, সংবিধান অনুয়ায়ী জননেত্রী শেখ হাসিনার অধিনেই আগামী ২০১৯ সালে নির্বাচন হবে। আপনি খালেদা জিয়া সে নির্বাচনের জন্য প্রস্তুত হন। শেখ হাসিনা বিনাযুদ্ধে যুদ্ধে সিটমহল ও সমূদ্র জয় করেছে। তিনি এলেই এ দেশে উন্নয়ন হয়। আর বিএনপিকে ভোট দিলে বাংলাদেশ জঙ্গীদের অভয়ারন্যে পরিনত হয়।
জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের উদ্দ্যেশে নাসিম আরো বলেন, চাঁদাবাজি বা দলবাজি করা যাবে না। আল্লাহ রাব্বুল আলামিন আমাদের ক্ষমতায় বসিয়ে সুযোগ দিয়েছেন, তাই দেশের পাশাপাশি সিরাজগঞ্জের উন্নয়ন করেন। স্থানীয় সাংসদ প্রফেসর হাবিবে মিল্লাত মুন্নার রোগমু্িক্তর জন্য সকলের কাছে নাসিম দোয়া কামনা করেন।
জেলা কৃষকলীগ সভাপতি রফি খোন্দকারের সভাপতিত্বে ওই সভায় সাবেক মৎস্য মন্ত্রী জেলা আওয়ামীগের সভাপতি জেলা পরিষদ প্রশাসক আব্দুল লতিফ বিশ্বাস, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা আব্দুল লতিফ তারিন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া, সাবেক সাধারন সম্পাদক অ্যাড.কে.এম. হোসেন আলী হাসান, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম খান, অ্যাড. বিমল কুমার দাস প্রমুখ বক্তব্য রাখেন।

0 comments:

Post a Comment