Thursday, September 10, 2015

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২০

বগুড়া-নগরবাড়ী মহাসড়কে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পারধাই এলাকায় একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে তিনজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন উল্লাপাড়া উপজেলার পারধাই গ্রামের মোহাম্মদ আব্দুল্লাহ (২৫), বাগধাহ গ্রামের আসাদুল (৩৫) এবং উল্লাপাড়া কলেজের প্রভাষক রফিকুল ইসলাম (৪৫)। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার পর ওই মহাসড়কে সাময়িকভাবে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যানবাহন চলাচল স্বাভাবিক  করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তালুকদার পরিবহনের একটি যাত্রীবাহী বাস পাবনা থেকে সিরাজগঞ্জ রোড এলাকায় যাচ্ছিল। আজ বৃহস্পতিবার বিকেলে বাসটি পারধাই এলাকায় পৌঁছালে বাসটির সামনের চাকা ফেটে যায়। এতে চালক নিয়ন্ত্রণ  হারিয়ে একটি যাত্রীবাহী ভ্যানকে চাপা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক ও তিন যাত্রী নিহত হন। এ ঘটনায় বাসযাত্রীদের মধ্যে ২০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কামরুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি সাংবাদিকদের জানান, নিহতের প্রত্যেক পরিবারকে ১০ হাজার টাকা প্রদান করা হবে ও আহতদের প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করা হবে। এ ব্যপারে সলঙ্গা থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে ‌ওই মহাসড়ক দিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

0 comments:

Post a Comment