Saturday, November 12, 2016

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহতঃ আহত একই পরিবারের ৪ জন।

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের চড়িয়া এলাকায় প্রাইভেটকারের চাকা বিস্ফোরিত হয়ে নিহত হয়েছে এক দম্পতি। এ দুর্ঘটনায় আহত হয়েছে একই পরিবারের আরো চার সদস্য। আজ শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শী ও সিরাজগঞ্জ হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, শুক্রবার দুপুরে টাঙ্গাইল থেকে চাটমোহর স্থায়কোলা যাবার পথে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের চড়িয়া এলাকায় পৌঁছালে প্রাইভেটকারে সামনের চাকা বিকট শব্দে বিস্ফোরিত হয়। এ সময় গাড়িটি নিয়ন্ত্রণ হাড়িয়ে মহাসড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এ ঘটনায়  প্রাইভেটকারচালক ও টাঙ্গাইলের কালিহাতি উপজেলার সাকাওয়াত হোসেন ও তার স্ত্রী হালিমা খাতুন ঘটনাস্থলেই মারা যায়। এ সময় গুরুতর আহত হয় নিহত সাকাওয়াত হোসেনের বাবা আবু বক্কর সিদ্দিক, মা সাহেলা বেগম, বোন তুলি ও নিহত দম্পতির সন্তান দ্বীপ। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল ও সওকত মেমোরিয়াল হাসপাতালে পাঠায়।  
এ ব্যাপারে সদর হাসপাতালের জুরুরি বিভাগের মেডিক্যাল অফিসার জ্যোতি ভাস্কর সাহা জানান, নিহতের ছেলে ও বোন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহতের বোন তুলির অবস্থা আশাঙ্কাজনক। আর নিহত দম্পতিকে মর্গে পাঠানো হয়েছে। 

0 comments:

Post a Comment