Monday, November 14, 2016

জান্নাতুল ও নিরবের হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে কামারখন্দে মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় গত ১৫ দিনের ব্যাবধানে আট বছরের শিশু জান্নাতুল ও ছয় বছরের শিশু নিরবকে অপহরন করে হত্যার প্রতিবাদে ও দোষীদের গ্রেফতার করে বিচারের দাবিতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  সোমবার বেলা ১২টায় সর্বস্তরের মানুষের অংশগ্রহনে এ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার জামতৈল রেলওয়ে ষ্টেশনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে উপজেলার হাজারো জন সাধারণের উপস্থিতিতে বক্তব্য বলেন অপহরন ও হত্যাকারীদের গ্রেফতার করে দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির জোর দাবি জানান। এসময় উপস্থিত ছিল বিভিন্ন রাজনৈতিক, পেশা সংগঠন, বিভিন্ন এলাকার ক্লাবের প্রধানগণ, স্থানীয় সচেতন ব্যক্তিবর্গ, শিক্ষক, শিক্ষার্থী প্রমুখ।

উল্লেখ্য, অপহরনের ১৫ দিনপর গত ২৫ অক্টোবর জামতৈল গ্রামের আনোয়ার হোসেনের আট বছরের শিশুকন্যা জান্নাতুলের লাশ উপজেলার প্রধান ডাকঘরের পিছনে একটি পরিত্যক্ত কুপ থেকে উদ্ধার হয়। এ ঘটনায় পাঁচ জনকে আটক করেছে কামারখন্দ থানা পুলিশ।
অপরদিকে, গত ৮ নভেম্বর নিখোঁজ হয় উপজেলার ধলেশ্বর গ্রামের বারেক তালুকদারের ছয় বছরের ছেলে নিরব। ৬দিন পর ১৩ নভেম্বর উপজেলার জামতৈল ধোপাকান্দি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পেছনের জঙ্গঁল থেকে শিশুটির গলিত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।
গত ২০ দিনের ব্যবধানে দুই শিশু অপহরন ও হত্যার ঘটনায় গ্রামের অবিভাবকদের মাঝে আতংকের বিরাজ করছে।

0 comments:

Post a Comment