Tuesday, November 15, 2016

ইত্তফাক চলনবিল সংবাদ দাতা রহুল আমিনর ইÍকাল

সিরাজগঞ্জ প্রতিনিধি :
সিরাজগঞ্জর তাড়াশর বিশিষ্ট সাংবাদিক দনিক ইত্তফাকর চলনবিল সংবাদদাতা রুহুল আমিন চিকিৎসাধীন অব¯ায় ইÍকাল করছন। (ইনালিল্লাহ ওয়া ইনা ইলাইহি রাজিউন)। মঙ্গলবার ভার ঢাকার শরবাংলা নগরর নিউরালজি সায়টিফিক হাসপাতাল চিকিৎসাধীন অব¯ায় তিনি মত্যুবরণ করন। মত্যুকাল তাঁর বয়স হয়ছিল (৬৩) বছর।

পারিবারিক সূত্র জানা  সাংবাদিক রুহুল আমিন কয়কদিন আগ স্ট্রাক কর উচ রক্তচাপ ভুগছিলন। মঙ্গলবার ভার ঢাকার শরবাংলা নগর নিউজরালী সায়টিফিক হাসপাতাল চিকিৎসাধীন অব¯ায় স মত্যুবরণ করন। বাদ জাহর তাড়াশ ঈদগাহ মাঠ তার নামাজ জানাজা অনুষ্ঠিত হব। তার মত্যুত সিরাজগঞ্জ ও তাড়াশ প্রসক্লাবর পক্ষ থক গভীর শাক প্রকাশ কর তার বিদহী আত্মার মাগফরাত কামনা করছন।
বহত্তর চলনবিল অঞ্চলর সাংবাদিকতার দিকপাল রহুল আমিন গুরুদাসপুর চলনবিল প্রসক্লাব এবং উল্লাপাড়া প্রসক্লাব গঠনর সাথ যুক্ত ছিলন এবং ১৯৮০ সাল তাড়াশ প্রসক্লাব গঠনর সভায় আহবায়ক এবং প্রতিষ্ঠাতা সভাপতি হিসব দায়িত্ব পালন করন। বাংলাদশ সাংবাদিক সমিতির চলনবিল শাখার প্রতিষ্ঠাতা সভাপতি এবং বাংলাদশ সাংবাদিক সমিতি কদ্রীয় কমিটির সহ-সম্পাদক হিসব ১৯৮৫ সাল থক ১৯৯০ সাল পর্য দায়িত্ব পালন করন। তিনি দীর্ঘদিন নিকাহ রজিষ্ট্রি হিসব জীবিকা নির্বাহ করছিলন। তিনি মত্যুর আগ পর্য সাংবাদিকতার পাশাপাশি চলনবিলর বিভিন সাহিত্য, সাং¯তিক ও সমাজসবামুলক প্রতিষ্ঠানর সাথ জড়িত ছিলন। 

0 comments:

Post a Comment