Sunday, August 30, 2015

সিরাজগঞ্জে আ.লীগের দু’গ্রুপে ধাওয়া-পাল্টা ধাওয়া

সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজে জনবল নিয়োগের দরপত্র নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ও ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে।
রোববার (৩০ আগস্ট) সকালে কলেজ সংলগ্ন সদর হাসপাতালের জরুরি বিভাগের সামনে দর-যাচাইয়ের সময় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
পরে আওয়ামী লীগের ‍দুই ঠিকাদার গ্রুপের মধ্যে সমঝোতার ভিত্তিতে দরপত্র দাখিল করা হয়।
সূত্র জানায়, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজে পরিচ্ছন্নতা কর্মী ও নিরাপত্তা প্রহরী নিয়োগ প্রক্রিয়ার জন্য গত ১২ আগস্ট দরপত্র আহ্বান করা হয়। রোববার দুপুর ১২টা পর্যন্ত দরপত্র দাখিলের শেষ সময় ছিল।
এদিকে, রোববার সকাল থেকেই মেডিকেল কলেজের অফিসে অবস্থায় নিয়ে দরপত্র নিয়ন্ত্রণ শুরু করে স্থানীয় আওয়ামী লীগের ঠিকাদারদের একটি গ্রুপ।
বেলা সাড়ে ১১টার দিকে আওয়ামী লীগের অপর একটি ঠিকাদার গ্রুপ দরপত্র জমা দিতে আসলে তাদের বাধা দেয় আগে অবস্থান নেওয়া নেতাকর্মীরা।
এ সময় দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ও ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে। একপর্যায়ে ঠিকাদাররা সমঝোতার মাধ্যমে দরপত্র জমা দেন।
সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, টেন্ডার নিয়ে দুই পক্ষের হাতাহাতির হলেও পরে পরিস্থিতি শান্ত হয়।

0 comments:

Post a Comment