Monday, February 1, 2016

সিরাজগঞ্জে সংঘর্ষে আহত ১০, ভাঙচুর-অগ্নিসংযোগ

সিরাজগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর দফায় দফায় সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া, অগ্নিসংযোগ ও বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে।
এতে উভয়পক্ষের ১০ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ প্রায় ৩০ রাউন্ড টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করেছে।
সোমবার(১ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের তেলকুপি ও শিয়ালকোল ইউনিয়নের ফুলবাড়ী গ্রামবাসীর মধ্যে প্রায় দেড়ঘণ্টা ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা বাংলানিউজকে জানান, পূর্ব বিরোধের জেরে ফুলবাড়ি গ্রামের কতিপয় যুবক তেলকুপি গ্রামের বারিক ও লিটনের ওপর হামলা চালায়। এক পর্যায়ে উভয় গ্রামবাসী সংঘর্ষে জড়িয়ে পড়ে। দফায় দফায় চলা সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হন। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বাসুদেব সিনহা এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রায় ৬০ রাউন্ড রাবার বুলেট ও ৪ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক।

0 comments:

Post a Comment