Sunday, February 28, 2016

সিরাজগঞ্জে ফেন্সিডিল-ইয়াবাসহ আটক ৬

সিরাজগঞ্জে র্যাব-পুলিশ পৃথক অভিযান চালিয়ে ফেন্সিডিল-ইয়াবাসহ ৬জনকে আটক করেছে। শনিবার বিকেলে ও শুক্রবার রাতে র্যাব-পুলিশ পৃথক এ অভিযান পরিচালনা করেন। আটককৃতরা হলো- সিরাজগঞ্জ সদর উপজেলার ভাঙ্গাবাড়ী মহল্লার ভুট্টোর স্ত্রী লিপি (৪৫), গোলাম মোস্তফার স্ত্রী মুন্নি (৩৫), আবু তালেবের স্ত্রী রিতা (৪২), সুজনের স্ত্রী মলি (২৫), আব্দুল মোন্নাফের ছেলে হাসান (২০) ও টাঙ্গাইল জেলার গোপালপুর থানার হাজিপুর উত্তরপাড়া গ্রামের মৃত মুছা সেখের ছেলে ট্রাক চালক আলী আকবর (৪২) ।
র্যাব-১২, সিরাজগঞ্জ ক্যাম্পের ডিএডি মোঃ আঃ ওয়ারেছ সরকার জানান, শনিবার বিকেলে শহরের ভাঙ্গাবাড়ী বৌ-বাজার মহল্লায় অভিযান পরিচালনা করা হয়। এসময় আটক ৫জনের বাড়ীতে তল্লাশী চালিয়ে ৩৪ পিচ ইয়াবা ট্যাবলেট, ৯ পুড়িয়া হেরোইন, তিনটি মোবাইলসেট ও নগদ-২লাখ ৫৮ হাজার ৯৪৫ টাকাসহ হাতে নাতে গ্রেফতার করা হয়। আটককৃতরা দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদক সেবন ও ব্যবসার সাথে জড়িত রয়েছে বলেও র্যাব জানিয়েছেন।
অপরদিকে, বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুল ইসলাম জানান, বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় চেকপোস্ট বসিয়ে দিনাজপুর থেকে ঢাকাগামী একটি ট্রাক থামিয়ে তল্লাশী করা হয়। এসময় ট্রাক থেকে ৫শ ৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং চালক আলী আকবরকে আটক করা হয়। উভয় ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

0 comments:

Post a Comment