Wednesday, February 24, 2016

তাড়াশে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৩

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার গুলটা এলাকা থেকে বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলিসহ তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো-গুলটা দোগারিয়া গ্রামের মৃত আলী হাসানের ছেলে আব্দুল মান্নান (৪৬), একই গ্রামের আফছার আলীর ছেলে মাহমুদ আলী ওরফে মিঠু ও মৃত মেছের আলীর ছেলে গোলাম রব্বানী (৫৮)। মঙ্গলবার বিকেলে র্যাব-১২ সদস্যরা উপজেলার গুলটা দোগারিয়া পাড়ায় এ অভিযান পরিচালনা করেন।
মঙ্গলবার দুপুরে র্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার মোঃ নিয়াজ মোহাম্মদ ফয়সাল বুধবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, আটককৃতরা এলাকার অস্ত্রধারী সন্ত্রাসী। দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জসহ পাশ্ববর্তী জেলায় অস্ত্র বিকিকিনি করে আসছিল। মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে গুলটা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, এক রাউন্ড পিস্তলের গুলি, দুটি মোবাইল সেট ও নগদ সাড়ে চার হাজার টাকাসহ এদেরকে আটক করা হয়। এ ঘটনায় তাড়াশ থানায় মামলা দায়ের করা হয়েছে।
আটক আব্দুল মান্নানের ভাই মোস্তাক আহমেদ জানান, ভাই আব্দুল মান্নান ও ভগ্নিপতি মাহমুদ আলী পাঁচওয়াক্ত নামাজ পড়ে। এরা অস্ত্র ব্যবসার সাথে জড়িত নয়। বিকেলে র্যাব ভাত খাওয়া অবস্থায় ভাই মান্নানকে আটক করা হয়। পরে শুনেছি তার কাছে অস্ত্র পাওয়া গেছে। এর আগে অজ্ঞাত স্থান থেকে ভগ্নিপতি মাহমুদ আলীকে আটক করা হয়েছে।
মোস্তাক আরো জানান, আমার আরেক ভাই মোত্তালেব হোসেন আসন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যাপন প্রার্থী। এ কারণে প্রতিপক্ষের লোকজন ষড়যন্ত্র করে তাদেরকে ফাঁসিয়েছে বলেও তিনি অভিযোগ করেন। এছাড়াও রাতে র্যাবের সদস্যরা বাড়ীঘর তল্লাশী চালিয়েছিল কিন্তু কিছুই পায়নি বলেও তিনি জানিয়েছেন।

0 comments:

Post a Comment