Tuesday, May 31, 2016

সিরাজগঞ্জে ১০ বছরের শিশু ধর্ষণ ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট |

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের এনায়েতপুরে থানার গোসাইবাড়ী গ্রামে ১০ বছর বয়সী এক মেয়ে শিশুকে ধর্ষণ করেছে একই গ্রামের আলাউদ্দিন (২২) নামে এক যুবক।
সোমবার (৩০ মে) সন্ধ্যার দিকে ওই গ্রামের তিলক্ষেত্রে শিশুটিকে নিয়ে এ পাশবিকতা চালায় আলাউদ্দিন। অভিযুক্ত যুবক ওই গ্রামের আনসার আলীর ছেলে।
শিশুটির বাবা বাংলানিউজকে জানান, বিকেলে বাড়ি থেকে কিছুটা দূরে তিলক্ষেতের পাশে ঘাস কাটতে ‍যান তিনি। সন্ধ্যার আগে আলাউদ্দিন তার মেয়েকে একা পেয়ে তিলক্ষেতের মধ্যে নিয়ে ধর্ষণ করে। এরপর তাকে ফেলে রেখে যায়।
এ সময় পাশের বাড়ির আব্দুস সামাদের মেয়ে সুমাইয়া সুমি শিশুটিকে দেখতে পেয়ে তার মাকে জানায়। পরে রক্তাক্ত অবস্থায় তিলক্ষেত থেকে তাকে উদ্ধার করে স্বজনদের খবর দেয়। অতিরিক্ত রক্তক্ষরণ দেখে তাকে রাত সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের গাইনী বিভাগের চিকিৎসক ডা. বনানী রায় বাংলানিউজকে জানান, শিশুটিকে ধর্ষণের আলামত পাওয়া গেছে। তার প্রচুর পরিমাণ রক্তক্ষরণ হয়েছে। এখন রক্তক্ষরণ কিছুটা কমলেও প্রচণ্ড ব্যথা রয়ে গেছে। তবে সে ঝুঁকিমুক্ত রয়েছে।
এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন রাত ১২টার দিকে বাংলানিউজকে জানান, এখন পর্যন্ত এ ব্যাপারে থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ধর্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

0 comments:

Post a Comment