Sunday, May 15, 2016

ষড়যন্ত্র করে উন্নয়ন বন্ধ করা যাবে নাঃ স্বাস্থ্যমন্ত্রী

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ষড়যন্ত্র করে দেশের উন্নয়ন অগ্রগতির পথ বন্ধ করা যাবে না। দেশ আজ সব দিক থেকে এগিয়ে যাচ্ছে, সর্বক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। তাই যতই ষড়যন্ত্র-চক্রান্ত করা হোক না কেন, বাংলাদেশের এই উন্নয়নের অগ্রযাত্রাকে কেউ রুখতে পারবে না।
শনিবার সন্ধ্যায় সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে মোহাম্মদ নাসিম এ সব কথা বলেন।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, যুদ্ধাপরাধীদের বিচারে দেশের মানুষ স্বস্তি পেলেও বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ও পাকিস্তান অস্বস্তিতে ভুগছে। জামায়াতে ইসলামীর প্রধান মতিউর রহমান নিজামির ফাঁসি কার্যকরের পর খালেদা জিয়া ও তার দল শোকে পাথর হয়ে গেছে। এ সময় তিনি দলের নেতাকর্মীদের যে কোনো ষড়যন্ত্র মোকাবেলায় ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কে এম হোসেন আলী হাসান, অ্যাডভোকেট আব্দুর রহমান, বিমল কুমার দাস, শহর আওয়ামী লীগের সভাপতি ইসহাক আলী, সাধারণ সম্পাদক দানিউল হক দানি, জান্নাত আরা তালুকদার হেনরী ও পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা।

0 comments:

Post a Comment