Sunday, October 30, 2016

কামারখন্দে পিস্তল ও গুলিসহ হত্যা মামলার আসামী গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের কামারখন্দে একটি বিদেশী পিস্তল ও গুলিসহ জেলাল হোসেন শেখ (২৮) নামে এক হত্যা মামলার আসামীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২ সদস্যরা।শনিবার (২৯ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার আলোকদিয়ার মোড় এলাকায় অভিযান চালিয়ে  তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোঃ জেলাল ওরফে জেলাল হোসেন শেখ বেলকুচি উপজেলার বয়রা গ্রামের আজিজুল শেখের ছেলে। তার বিরুদ্ধে হত্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।
গতকাল রবিবার (৩০ অক্টোবর) বিকেলের দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২, সিরাজগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ হাসিবুল আলম। তিনি জানান,  গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার আলোকদিয়ার মোড় এলাকায় অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন ও ১ রাউন্ড গুলিসহ জেলাল হোসেনকে আটক করা হয়।
তিনি আরো জানান, গ্রেফতারকৃত জেলাল শেখ দীর্ঘদিন যাবৎ সিরাজগঞ্জ জেলাসহ পার্শ্ববর্তী জেলাগুলোতে অস্ত্র ক্রয়-বিক্রয় করছিল। এছাড়াও বেলকুচি থানার চর এলাকায় সে বিভিন্ন ধরণের সস্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করতো। সে একজন চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অপহরণ, ডাকাতি, হত্যাসহ অনেক মামলা তদন্তাধীন রয়েছে।

0 comments:

Post a Comment