Wednesday, October 26, 2016

সিরাজগঞ্জের কামারখন্দে এক শিশুর রহস্যজনক মৃত্যু

সুজিত সরকারঃ
সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় সেতু মনি(১০) নামে এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার সকালে  উপজেলার ঝাঐল ইউনিয়নের ময়নাকান্দি গ্রামে এ ঘটনা ঘটেছে । শিশুটি গ্রামের জামতৈল বাজারের নাইটগার্ড  মোঃ হাকিমের মেয়ে ও শাহবাজপুর ময়নাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী।

মৃত্য শিশুটির বাবা মো. হাকিম জানান, রাতে নাইট ডিউটি শেষে ভোর রাত্রে বাড়িতে এসে ঘুমিয়ে পরি। সকাল ১১টার সময় ঘুম থেকে উঠে দেখি ঘরের বাহির থেকে দড়জা লাগানো। আমি জানালা দিয়ে প্রতিবেশী সাবিনাকে  ডাক দিলে দড়জা খুলে দেয়। দড়জা খোলার পর দেখি ঘরের পাশে গাছের নিচে আমার মেয়ের গলায় ওড়না পেঁচানো অবস্থায় বসে আছে। আমি চিৎকার চেচামেচি করলে আশেপাশের লোকজন স্থানীয়রা বিষয়টি দেখে ডাক্তার নিয়ে আসলে ডাক্তার  তাকে মৃত ঘোষনা করে। শিশুটির বাবা ধারনা করছেন মেয়ে গলায় ওড়না পেঁচিয়ে আতœহত্যা করেছে।

শিশুটির মা জানান, আমি সকাল ১০টার পর আমার বড় মেয়ের বাড়ি জামতৈল যাবার আগে আমার মেয়েকে বলে যাই যে, তোমার বাবা ঘুম থেকে উঠলে খেতে দিও। এই বলে আমি চলে যাই। পরে আমি শুনতে পাই মেয়ে আমার আর নেই।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বাবুল উদ্দীন সরদার জানান, আমরা লাশটি শিশুটির বাড়ি থেকে উদ্ধার করে করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছে না এটা হত্যা না আত্মহত্যা।

0 comments:

Post a Comment