Sunday, October 29, 2017

সিরাজগঞ্জে ছাত্রলীগ নেতা খুন

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ শহরে প্রতিপক্ষের হামলায় এক ছাত্রলীগ নেতা খুন হয়েছে। নিহত আব্দুস মালেক (২৮) শহরের দত্তবাড়ি মহল্লার সানোয়ার হোসেনের ছেলে এবং সদ্য বিলুপ্ত পৌর ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক। এ ঘটনার পর পুলিশ তাৎক্ষনিক অভিযানে প্রধান অভিযুক্ত নজরুল ইসলামসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।
সদর থানার ওসি হেলাল উদ্দিন জানান, বেলা ১২টার দিকে শহরের ইলিয়ট ব্রীজের সামনে এ ঘটনা ঘটে।
তিনি আরও বলেন, শহরের ৮নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারন সম্পাদক ও জানপুর মহল্লার আহম্মদ হোসেনের ছেলে নজরুল ইসলাম শহরের দত্তবাড়ি মহল্লার সানোয়ার হোসেনের বড় ছেলে আবু মুসার কাছে টাকা পেতো। ওই টাকার তাগাদা দিলে মুসা ও নজরুলের মধ্যে কথাকাটাকাটি ও ধাক্কাধাক্কি হয়। উভয়ই এ সংবাদ তাদের স্বজন ও সমর্থকদের জানালে তারা ঘটনাস্থলে পৌছে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় মাথায় ধারালো অস্ত্রের আঘাতে মালেক গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

আটককৃতরা হলো- জানপুর মহল্লার আহম্মদ হোসেনের ছেলে নজরুল ইসলাম(২৮), একই এলাকার শাহ আলমের ছেলে সোহেল রানা (১৯), আমির হোসেনের ছেলে সাব্বির হোসেন (১৯), মহর আলীর ছেলে হাফিজুল ইসলাম (২৫), রানীগ্রাম মহল্লার মাহবুব আলীর ছেলে মোর্শেদ (১৯) ও কুশাহাটা কড়িতলার মৃত ওসমান আলীর ছেলে মনোয়ার হোসেন (৫৫)।

ওসি আরও বলেন, অন্যদের গ্রেপ্তারের অভিযান চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের লাশ উদ্ধারের পর সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

0 comments:

Post a Comment