Saturday, January 28, 2017

২০১৯ সালে শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : স্বাস্থ্যমন্ত্রী

সোহাগ লুৎফুল কবির: স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৯ সালে শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। ওই নির্বাচনে বিএনপি আসতেও বাধ্য হবে এবং হারতেও বাধ্য হবে। কারণ শেখ হাসিনার উন্নয়ন দেখে মানুষ আবারও আওয়ামীলীগ লীগকেই ভোট দেবে।
তিনি শনিবার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চর গিরিশ ইউনিয়নে ১০ শয্যা বিশিষ্ঠ ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন, খালেদা জিয়া কথা বলে দাম বাড়াচ্ছেন। নির্বাচন না করলে ধানের শীষ আর খুঁজে পাওয়া যাবে না। কোন অজুহাত দেখিয়ে মিথ্যা আন্দোলনের ধুয়া তুলে লাভ নাই। আপনাদের আন্দোলন কি তা জনগন দেখেছে।
আমরা খালি মাঠে গোল দিতে চাই না। ২০১৯ সালেরর নির্বাচনী মাঠে বিএনপির সাথে মোকাবেলা করে আমরা জয়ী হবো। শেখ হাসিনা উন্নয়নের নেত্রী উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, সারা বিশ্ব বাংলাদেশের উন্নয়নে প্রশংসা করেছে। ছিটমহল উদ্ধার, পদ্মাসেতু নির্মাণ, বিদ্যুৎ উদপাদনসহ সকল ক্ষেত্রেই উন্নয়নের মডেল এখন বাংলাদেশ।
রঘুনাথপুর উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুস সামাদের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, পরিবার পরিকল্পনা বিভাগের মহা পরিচালক শেখ মো: শামীম ইকবাল, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মাহী, সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা, কাজিপুর উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, সাবেক সংসদ সদস্য ডা: মুরাদ হাসান, আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, তেজগাঁও থানা আ.লীগের সভাপতি আব্দুর রশিদ ও কাজিপুর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী ও চর গিরিশ ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম মিন্টু।

0 comments:

Post a Comment