Tuesday, January 24, 2017

জঙ্গী দমন এবং দেশের সার্বিক উনয়ন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সফলতা : নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি : জঙ্গী দমন এবং দেশের সার্বিক উনয়ন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সফলতার উল্লেখ করে আওয়ামীলীর প্রসিডিয়াম সদস্য ও স্বাস্থ্য মন্ত্রী মােহাম্মদ নাসিম বলেছন- আগামী দুই বছর পর জাতীয় সংসদ নির্বাচন হবে। সংবিধান অনুযায়ী প্রধান মন্ত্রী শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবে। উন্নয়নে ধারা অব্যাহত রাখতে এ নির্বাচনে জনগণ আবারাে আওয়ামীলীগকেই ভােট দেবে বল তিনি মন্তব্য করেছন।
তিনি সােমবার দুপুর সিরাজগঞ্জ সদর উপজেলার ছােনগাছা ইউনিয়নের শীতার্তদের মধ্যে কম্বল বিতরণকালে একথা বলেছন। তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেছেন- রাজনীতি জনগণের কল্যাণের জন্য। বিএনপি ধংসাত্বক রাজনীতি ছাড়া ইতিবাচক রাজনীতিতে ফিরে এসে জনগণের কল্যাণকর রাজনীতি করুক তা সবারই কাম্য। দেশের মানুষ আর ধংসের রাজনীতি চায় না।
সমাবেশে স্বাস্থ্য মন্ত্রী মােহাম্মদ নাসিম দৃঢ়তার সাথে বলেছেন- দেশের মানুষ আর ধংসের রাজনীতি চায় না। মানুষ চায় উন্নয়ন। যারা ধংসের রাজনীতি করেছে, জনগণ তাদের পরিহার করবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গী দমনের সফলতার মুখ দেখছে। সারা দুনিয়ার মানুষ বাংলাদেশের উন্নয়ন ও জঙ্গী দমন সফলতায় প্রশংসা করেছে।
ছােনগাছা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শহীদুল আলমের সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে কম্বল বিতরণী অনুষ্ঠান উপলক্ষে আয়াজিত জনসমাবেশে উপজেলা নির্বাহী অফিসার ব্রেনজং চাম্বুগং, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান দুদু, জেলা পরিষদর কাউন্সিলর গােলাম রব্বানি ও সাবেক ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম উপস্থিত ছিলন।
এরপরে তিনি সিরাজগঞ্জ শহরের অদূরে শিয়ালকােল এলাকায় নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী সরকারি মেডিক্যাল কলেজের নির্মান কাজের অগ্রগতি পরিদর্শন করন।
শিয়ালকােল এলাকায় জাতীয় নেতা শহীদ এম মনসুর আলী সরকারি মেডিক্যাল কলেজের নির্মাণ কাজর অগ্রগতি পরিদর্শন কালে দ্রুত নির্ধারিত সময়ের মধ্য কাজ শেষ করার নির্দেশ দিয়ে তিনি বলেছেন কাজে কােন দূর্নীতি সয্য করা হবে না। এমনকি কেউ অযথা কাজে বাধা সৃষ্টি করলে তাকেও আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট কর্তপক্ষকে নির্দেশ দিয়েছন। এ সময় নির্মানকারী প্রতিষ্ঠান পিডাব্লিডি’র নির্বাহী প্রকৌশলী দেবাশীষ চন্দ্র সাহা, সিভিল সার্জন ডাঃ শেখ মােঃ মনজুর রহমান, প্রকল্পের পিডি ডাঃ সাইফুদ্দিন ইয়াহিয়া, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা উপস্থিত ছিলেন।
পরে তিনি সার্কিট হাউসে মুক্তি যােদ্ধা সংসদের প্রতিনিধি দলের সঙ্গে মত বিনিময় করেন। প্রতিনিধি দল জেলা মুক্তিযাদ্ধা কমান্ডার গাজী সফিকুল ইসলাম সফি, আশরাফুল ইসলাম চৌধুরী জগলু সহ রাজনৈতিক দলর নেতৃবিন্দ উপস্থিত ছিলেন।

0 comments:

Post a Comment