Saturday, June 18, 2016

সিরাজগঞ্জে ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে পাঁচ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা, গাঁজা, প্যাথিড্রিন ও হেরোইন উদ্ধার করা হয়েছে।
শুক্রবার (১৭ জুন) গভীর রাত থেকে শনিবার (১৮ জুন) ভোর পর্যন্ত শহরের মাদকপল্লী খ্যাত মাহমুদপুর ও রেলওয়ে কলোনিতে এ অভিযান চালানো হয়।
গ্রেফতারকৃতরা হলেন- রেলওয়ে কলোনির বাবুর স্ত্রী রোকসানা (২৮), শাহীনের স্ত্রী নারগিস (৩০), মাহমুদপুরের মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী চায়না (৫৫), মৃত ফরিদের স্ত্রী লিপি (২৫) ও একই এলাকার নুর হাই (৪৫)।
সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল বারেক জানান, পুলিশ সুপারের বিশেষ নির্দেশে রাত থেকে ভোর পর্যন্ত শহরের দু’টি মাদকপল্লীতে অভিযান চালানো হয়। এ সময় ৫৩ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০ পুরিয়া হেরোইন, ২৫০ গ্রাম গাঁজা ও বিপুল প্যাথিড্রিনসহ ওই পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আট/১০টি করে মাদক সংক্রান্ত মামলা রয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিদিনকে জানান, মাদকবিরোধী কার্যক্রমের অংশ হিসেবে মাদকপল্লীগুলোতে অভিযান চালানো হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

0 comments:

Post a Comment