Wednesday, August 3, 2016

সিরাজগঞ্জে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জ বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে ইব্রাহিমাবাদ রেলওয়ে স্টেশনের পাশে অভিযান চালিয়ে ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) সদস্যরা।
বুধবার (৩ আগস্ট) সকালে র্যাব-১২ ক্রাইম প্রিভেনশন টিম-৩ টাঙ্গাইলের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন ফারুকীর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
পরে দুপুরে র্যাব-১২ এর অধিনায়ক এডিশনাল ডিআইজি শাহাবুদ্দিন খান এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।
আটক ব্যবসায়ীরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী থানার মাটিকাটা গ্রামের লুৎফর রহমানের ছেলে মনোয়ারুল হাসান রাসেল (৩৬) ও একই জেলার রাজপাড়া থানার রায়পাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে বাবুল হোসেন (৩০)।
শাহাবুদ্দিন খান জানান, ঢাকা থেকে ইয়াবার একটি বড় চালান রাজশাহী যাচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে সকালে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা এলাকায় ইব্রাহিমাবাদ রেলওয়ে স্টেশনের সামনে মহাসড়কে চেকপোস্ট বসিয়ে অভিযান চালানো হয়। এ সময় সন্দেহ হলে ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় তাদের কাজে ব্যবহৃত একটি ট্রাক ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সিরাজগঞ্জ, পাবনা, রাজশাহী, কুষ্টিয়া ও বগুড়াসহ সমগ্র উত্তরাঞ্চলে ইয়াবা ট্যাবলেট সরবরাহ করে থাকেন বলে স্বীকার করেছেন।

0 comments:

Post a Comment