Friday, October 2, 2015

সিরাজগঞ্জে দুর্ঘটনায় নিহত ৪

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় পৃথক দুর্ঘটনায় ৪জনের মৃত্যু হয়েছে। এসময় আরও ১৫জন আহত হয়। রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের চান্দাইকোনার ওমরের স’মিলের কাছে ঢাকা থেকে জয়পুরহাট শ্যামলী পরিবহনের একটি যাত্রবাহী বাস ঘটনাস্থলে পৌছলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী গার্মেন্সকর্মী বোঝাই একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপের চালকসহ ২জন পুরুষ এবং হাসপাতালে নেয়ার পথে বগুড়ার শিবগঞ্জের মুন্নাফআরা (২৬) নামে এক নারী গার্মেন্সকর্মীর মৃত্যু হয়।
সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে উদ্ধার অভিযানে অংশ নেয়। আহতদের বগুড়া, রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সসহ স্থানীয় কয়েকটি ক্লিনিকে ভর্তি পাঠানো হয়। তাৎক্ষণিক নিহত একজনের পরিচয় পাওয়া গেলেও বাকি হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। এ দুর্ঘটনার কারনে মহাসড়কে যানজটের সৃষ্টি হলেও ক্ষতিগ্রস্থ যানবাহন সরিয়ে নেয়ায় পরিস্থিতি স্বাভাবিক হয়।
অপরদিকে, সিরাজগঞ্জ-হাটিকুমরুল মহাসড়কের পাঁচলিয়ায় বাস চাপায় আবুবক্কার সিদ্দিক (৫৫) নামের বৃদ্ধের মৃত্য হয়েছে । সে সলঙ্গা থানার আমডাঙ্গা দক্ষিনপাড়ার মৃত আহাদ বক্সের ছেলে। হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বৃদ্ধ আবুবক্কার সিদ্দিক পাঁচলিয়ায় এলাকায় মহাসড়ক অতিক্রম করার সময় পাবনা থেকে ঢাকাগামী পাবনা এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। আশংকাজনক অবস্থায় উদ্ধারের পর তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সাড়ে ১১টার দিকে সে মারা যায়।

0 comments:

Post a Comment