Saturday, June 17, 2017

সিরাজগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ইফতার মাহফিল ও কমিটি গঠন

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ইফতার মাহফিল ও কমিটি গঠন করা হয়েছে। জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আয়োজনে শুক্রবার বিকেলে জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে ইফতার মাহফিলের পূর্বে এক আলোচনা সভা শেষে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদর থানার আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।

জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সহ-সভাপতি হোসনে আরা পারভিন, সাধারন সম্পাদক বায়েজীদ তালুকদার, যুগ্ন-সাধারণ সম্পাদক সালমান হক শিবলী, সহ-সাংগঠনিক সম্পাদক সিরাতে-সাবেরা পূর্ণা, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান রাব্বি, প্রচার সম্পাদক রিফাত রহমান, অর্থ সম্পাদক রেজাউল করিম রাব্বি, সদস্য খালিদ হৃদয় সহ অন্যান্যরা।
আলোচনা সভা শেষে জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতৃবৃন্দরা এস এম আনোয়ারুল কবির কে আহবায়ক ও সাগর সৈকত সাজুকে যুগ্ন-আহবায়ক এবং মোঃ ইমাম হাসান কে সদস্য সচিব করে ৩ মাসের জন্য ১১ সদস্য বিশিষ্ট সদর থানার কমিটি অনুমোদন দেন। পরে জেলার মুক্তিযোদ্ধা সন্তানদের অংশ গ্রহণে দোয়া ও  ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

0 comments:

Post a Comment