Friday, April 21, 2017

কাজিপুর উপজেলার মেঘাই মৌজায় ৫.৫০ একর জমিতে পর্যটন কেন্দ্র এবং মাজইবাড়ী ইউনিয়নের ঢেকুরিয়া ও মাইজবাড়ী মৌজায় ১২ একর জমিতে ইকোপার্ক

বিস্তারিতঃ- সিরাজগঞ্জে কাজিপুরে মানুষের প্রাণপ্রিয় নেতা মাননীয় স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম সাহেব গতকাল বৃহস্পতিবার বিকেলে কাজিপুরের বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন।  কাজিপুর উপজেলার মেঘাই মৌজায় বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের অর্থায়নে ৫.৫০ একর জমিতে পর্যটন কেন্দ্র নির্মাণের জন্য প্রকল্প গৃহীত হয়েছে। প্রকল্প পরিদর্শন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ নাসিম, এম.পি। পর্যটন কেন্দ্রের কাজ খুব শীঘ্রই শুরু করা হবে।
এছাড়াও তিনি মাজইবাড়ী ইউনিয়নের ঢেকুরিয়া ও মাইজবাড়ী মৌজায় পরিবেশ ও বন মন্ত্রণালয় কর্তৃক প্রায় ১২ একর জমিতে ইকোপার্ক নির্মাণের জন্য স্থান পরিদর্শন করেন। এসময় বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের যুগ্ম সচিব জনাব মো. শহিদুল ইসলাম স্যার, সিরাজগঞ্জের জেলা প্রশাসক জনাব কামরুন নাহার সিদ্দীকা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার জনাব মো. শফিকুল ইসলাম, পুলিশ সুপার, সিভিল সার্জন, সহকারী কমিশনার (ভূমি) মো. নাজমুল হামিদ রেজা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, নির্বাচিত জনপ্রতিনিধিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম আজ (বৃহস্পতিবার) দিনাজপুর থেকে হেলিকপ্টারযোগে বিকেল সোয়া ৫টায় কাজিপুরে পৌছান।
পরিদর্শন শেষে তিনি কাজিপুর রেস্ট হাউজে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে বৈঠক করেন।

0 comments:

Post a Comment