Sunday, December 11, 2016

রেলমন্ত্রীর স্ত্রী’র জন্য এক ট্রাক মিষ্টি পাঠাবেন স্বাস্থ্যমন্ত্রী নাসিম

সালমান হক শিবলীঃ
রেল মন্ত্রী মুজিবুল হকের স্ত্রী’র জন্য এক ট্রাক মিষ্টি পাঠাবেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। রাজধানীর কমলাপুর স্টেশনে ভারত থেকে আমদানি করা নতুন কোচ দিয়ে ঢাকা-সিরাজগঞ্জ-ঢাকা রুটে ‘সিরাজগঞ্জ এক্সপ্রেস’ ট্রেনের উদ্বোধনী অনুষ্ঠানে রেলমন্ত্রী মুজিবুল হকের মিষ্টির দাবির প্রেক্ষিতে মোহাম্মদ নাসিম একথা বলেছেন।
রেলমন্ত্রী তার বক্তৃতায় সিরাজগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামসহ মঞ্চে উপবিষ্ট সংসদ সদস্যদের উদ্দেশে বলেন, “২০১৩ সালে সিরাজগঞ্জের জন্য ‘সিরাজগঞ্জ এক্সপ্রেস’ ট্রেন চালু করেছি, আজ সেটিতে নতুন বগি যোগ হলো। যমুনা রেলসেতু নির্মিত হচ্ছে, সিরাজগঞ্জ থেকে বগুড়া পর্যন্ত রেল লাইনও চালু হবে। সব কিছুই আপনাদের সিরাজগঞ্জের জনগণের সুবিধার জন্য হচ্ছে।” এ সময় তিনি রসিকতা করে সিরাজগঞ্জের মন্ত্রী-এমপিদের কাছে মিষ্টি দাবি করেন। জবাবে অনুষ্ঠানের প্রধান অতিথি মোহাম্মদ নাসিম রেল মন্ত্রীর স্ত্রী’র জন্য এক ট্রাক মিষ্টি পাঠানোর ঘোষণা দেন।
রেলমন্ত্রীর উদ্দেশে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘বিয়ে করার পর অনেকেই আপনাকে ফুল দিয়েছে, আমি কিছুই দিতে পারিনি।আপনি আমাদের কাছে মিষ্টি চেয়েছেন।কত মিষ্টি চাই আপনার? সিরাজগঞ্জে যত মিষ্টি আছে, আপনার বধুর জন্য এক ট্রাক মিষ্টি পাঠাবো ইনশাআল্লাহ। এই মিষ্টি (স্থানীয় তিন এমপি) মুন্না, মিলন ও তানভির ইমাম পাঠাবে।’ মঞ্চে এ সময় সিরাজগঞ্জ-২ সদর আসনের এমপি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের এমপি গাজী আমজাদ হোসেন মিলন ও সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনের এমপি তানভীর ইমাম উপস্থিত ছিলেন।
স্বাস্থ্যমন্ত্রীর এমন বক্তব্যে অনুষ্ঠানে হাস্যরস সৃষ্টি হয়। সবাই করতালি দিয়ে তার এই বক্তব্যকে সমর্থন জানান। স্বাস্থ্যমন্ত্রী এ সময় রেলমন্ত্রী হিসেবে মুজিবুল হকের যোগ্যতা ও সততারও প্রশংসা করেন।
রেলপথ মন্ত্রণালয়ের সচিব মো. ফিরোজ সালাহউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বতন্ত্র সংসদ সদস্য সেলিনা বেগম, রেলের ভারপ্রাপ্ত মহাপরিচালক কাজী রফিকুল ইসলাম, রেল শ্রমিক লীগ সভাপতি হুমায়ন কবির বক্তব্য রাখেন।

0 comments:

Post a Comment